সোমবার ২৭ জুন ২০২২, আষাঢ় ১৩ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

আশিকুর রহমানের স্বল্পদৈর্ঘ্য ‘মঞ্জু দ্যা ম্যান হু থিংকস ডিফারেন্ট’

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৫২, ২৮ মে ২০২২

আশিকুর রহমানের স্বল্পদৈর্ঘ্য ‘মঞ্জু দ্যা ম্যান হু থিংকস ডিফারেন্ট’

মঞ্জু দ্যা ম্যান হু থিংকস ডিফারেন্ট’র পোষ্টার ও নির্মাতা আশিকুর রহমান

বাংলাদেশ শিল্পকলা একাডেমির মিনিটের চলচ্চিত্র প্রতিযোগিতা উৎসব ২০২২- অংশগ্রহণ করতে যাচ্ছে তরুণ নির্মাতা আশিকুর রহমানের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র: ‘মঞ্জু দ্যা ম্যান হু থিংকস ডিফারেন্ট

গল্পটি মঞ্জু নামের একজন ড্রাইভেরকে ঘিরে। যিনি পেশায় একজন সংসদ সদস্যের ড্রাইভার। তবে অন্যসব সংসদ সদস্যের ড্রাইভারদের থেকে তার চিন্তা ভাবনা সম্পূর্ন আলাদা। তার চিন্তা চেতনা একজন সত্যিকার মানুষের। যেমনটি আমাদের সবার হওয়া উচিত।

ইতিমধ্যেই হাজারো মেধাবী প্রতিযোগীর মধ্যে আশিকের চলচ্চিত্রটি চূড়ান্তভাবে সিলেকশন হওয়ায় বেশ উচ্ছাস প্রকাশ করেন।

তরুণ নির্মাতা আশিকুর রহমান জানান, সৃজনশীল কাজের প্রতি আমার আলাদা ভালোবাসা কাজ করে। ফিল্ম মেকিং আমার জীবনের অন্যতম স্বপ্ন। সে লক্ষেই গুঁটি গুঁটি পায়ে এগিয়ে যাচ্ছি। ইতিমধ্যেই চূড়ান্ত সিলেকশন পেয়েছি শুনেই মনের মধ্যে প্রশান্তি পাচ্ছি।

একজন পুরোদস্তুর ফিল্ম মেকার হওয়ায় সম্পূর্ন চেষ্টা চালিয়ে যাচ্ছি। তারই লক্ষ্যে পাঠশালা ফিল্ম এন্ড  টেলিভিশন ফোরাম থেকে ২০১৮ সালে ডিরেকশন কোর্স করেছিলাম। এখন স্টামফোর্ড বিশ্ব্ববিদ্যালয়ে ফিল্ম এন্ড মিডিয়া ডিপার্টমেন্টে পড়ছি। আশা করছি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র: ‘মঞ্জু দ্যা ম্যান হু থিংকস ডিফারেন্টতারই প্রতিফলন হবে।

তিনি আরো বলেন, যারা নিরলস ভাবে এই সিনেমাটি নির্মানে সহায়তা করেছে তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমি এর আগেও বেশ কিছু কাজ করেছি। আশাকরিমঞ্জু দ্যা ম্যান হু থিংকস ডিফারেন্টসবার ভালো লাগবে।

অভিনয়ে ছিলেনখায়রুল আলম টিপু, জয়নাল মেহেদী , মোঃ রাজু আহমেদ।

চিত্রগ্রাহক

আতিকুর রহমান আতিক , ক্রিয়েটিভ ডিরেক্টর এবং প্রডিউসার-নাজমুল আহমেদ আহাদ।

আগামী জুন বিকাল ৩টা থেকে ৬৭ টি চলচ্চিত্র প্রদর্শনী হবে। বাংলাদেশ শিল্পকলা একাডেমি জাতীয় চিত্রশালা মিলনায়তনে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়