বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, চৈত্র ১৪ ১৪৩০

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

ব্রাহ্মণবাড়িয়ায় ইসলামী বক্তার জিহ্বা কেটে দিলো দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:০৪, ৬ মার্চ ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ায় ইসলামী বক্তার জিহ্বা কেটে দিলো দুর্বৃত্তরা

ছবি: ইন্টারনেট

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় শরীফুল ইসলাম ভূঁইয়া (৩৬) নামের এক ইসলামী বক্তার জিহ্বা কেটে দিয়েছে দুর্বৃত্তরা। সময় তার শরীরের বিভিন্ন অংশে আঘাত করা হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার ( মার্চ) গভীর রাতে আখাউড়া উপজেলার আজমপুর এলাকায় ঘটনা ঘটে। শরীফুল ইসলাম ভূঁইয়া সদর উপজেলার চাপুইর গ্রামের মাওলানা আব্দুর রশিদ ভুঁইয়ার ছেলে বিজয়নগর উপজেলার শ্রীপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষক।

আহত শরীফুলের ছোট ভাই মওদুদুল ইসলাম ভূঁইয়া জানান, গতকাল রাতে জেলার বিজয়নগর উপজেলার দৌলতবাড়ি এলাকায় একটি মাহফিল থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন শরীফুল।

পথে আজমপুর রেলস্টেশনের পাশে / জন তার গতিরোধ করে অতর্কিতভাবে হামলা চালায়। সময় তারা শরীফুলের জিহ্বার বেশিরভাগ অংশ কেটে ফেলে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে।

তিনি আরও বলেন, ‘শরীফুল ইসলাম ভূঁইয়া ওয়াজ মাহফিলে শিয়া অনুসারীদের নিয়ে বক্তব্য রেখে থাকেন। ধারণা করা হচ্ছে, শিয়া অনুসারীরাই হামলার সঙ্গে জড়িত।

আহলে সুন্নাত ওয়াল জামাতের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন দুলাল বলেন, ‘শিয়া অনুসারীদের নিয়ে বক্তব্য দেওয়ার কারণে পূর্ব পরিকল্পনা করে এমন হামলা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

আমরা ঘটনার তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি। সেই সঙ্গে দ্রুত হামলাকারীদের আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন, ‘ ঘটনায় অভিযোগ পেয়েছি। অপরাধীদের খুঁজে আইনের আওতায় নিয়ে আসা হবে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়