সোমবার ২০ মে ২০২৪, জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

জবির ছাত্রী হলের নবায়ন ফি জমার সময় বাড়ল

নীলপদ্ম রায় প্রান্ত

প্রকাশিত: ১৪:৩৫, ২৫ জুন ২০২৩

জবির ছাত্রী হলের নবায়ন ফি জমার সময় বাড়ল

ছবি: ইন্টারনেট

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ছাত্রীদের আবেদন প্রেক্ষিতে একমাত্র ছাত্রী হলবেগম ফজিলাতুন্নেছা মুজিব হলএর নবায়ন ফি জমার সময় আরও ২৩ দিন বাড়ানো হয়েছে। আগামী ১৫ জুলাই পর্যন্ত হলের আবাসিক ছাত্রীরা ফি জমা দিতে পারবেন।

শনিবার বিষয়টি নিশ্চিত করে বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট অধ্যাপক . দীপিকা রাণী সরকার জানান, ব্যাপারে তার স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নবায়ন ফি জমাদানের সময় বৃদ্ধির আবেদন বিবেচনায় বাড়ানো হলো। আগামী ১৫ জুলাই পর্যন্ত ছাত্রীরা হলের নবায়ন ফি জমা দিতে পারবেন। পরবর্তীতে এটি আর বৃদ্ধি করা হবে না। ফি জমা দেয়ার পর রশিদের এক কপি, কক্ষ সিট নম্বর লিখে ছাত্রীদেরকে হলের অফিসে জমা দিতে হবে।

এর আগে গত জুন বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট অধ্যাপক দীপিকা রাণী সরকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে যেসব ছাত্রীর আবাসিক সিট পাওয়ার এক বছর পূর্ণ হয়েছে তাদেরকে থেকে ২২ জুনের মধ্যে নবায়ন ফি বাবদ হাজার ৫০০ টাকা প্রদানের নির্দেশনা দেয়া হয়।

এর আগে গত এপ্রিল আবাসিক ছাত্রীদের প্রত্যেকের বাৎসরিক সিট নবায়ন ফি হাজার ২৬৫ টাকা নির্ধারণ করে সময় বেঁধে দেয়ার কারণে উপাচার্যের দপ্তরের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছিলেন শিক্ষার্থীরা।

প্রসঙ্গত, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) একমাত্র ছাত্রী হল বেগম ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী হলে ৬০০ শিক্ষার্থীর জন্য সিট বরাদ্দ দেয়ার কথা থাকলেও পরিস্থিতি বিবেচনা করে হাজার ২০০ শিক্ষার্থীকে সিট বরাদ্দ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়