শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, বৈশাখ ১৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

জবিস্থ সুনামগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের ইফতার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩৭, ১৩ এপ্রিল ২০২৩

আপডেট: ১৪:৪২, ১৩ এপ্রিল ২০২৩

জবিস্থ সুনামগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের ইফতার অনুষ্ঠিত

উপস্থিত অতিথিবৃন্দ

সম্প্রতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়স্থ সুনামগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের ইফতার মাহফিল ও সুবিধাবঞ্চিতদের মাঝে ইফতার বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে এ উদ্যোগে প্রায় তিন’শ প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করেছেন বিশ্ববিদ্যালয়ে সুনামগঞ্জ জেলা থেকে অধ্যয়নরত প্রায় শতাধিক শিক্ষার্থী ও সহযোগী পৃষ্ঠপোষকতা করেন সুনামগঞ্জ জেলা থেকে ঢাকায় অবস্থানরত বিশিষ্ট ব্যক্তিবর্গ।

জননেত্রী শেখ হাসিনা ইফতার এর ব্যয় সংকুলান ও মানবতার কাজে যে বাণী দিয়েছেন তারই ধারাবাহিকতায় আজ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সুনামগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এ আয়োজন।

এসো মিলি হাওড়,বাওড় ভাটিয়ালি বাউলের সুরে ; আব্দুল করিম, হাসন রাজা, রাধারমনের গানে। শিক্ষা, ঐক্য ও উন্নতির শ্লোগানকে সামনে রেখে ক্যাম্পাসের রফিক ভবনে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। স্মার্ট সুনামগঞ্জ রুপান্তর ও দেশের অন্যতম শস্যভাণ্ডার সুনামগঞ্জকে কীভাবে উন্নয়নের ধারাবাহিকতায় আনা যায় সে সম্পর্কে আলোকপাত করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াস গ্রুপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থপনা পরিচালক, প্রদুৎ কুমার তালুকদার।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ইয়ুথ পলিসি ফোরামের ট্রাস্টি-জনাব সৈয়দ তানজিল আহমেদ চৌধুরী। এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য দেন, পুলক দেবনাথ, ভাইস প্রেসিডেন্ট-প্রাইম ব্যাংক , বিশেষ অতিথি নিমার্ল্য তালুকদার বাপ্পী,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, আরও আলোচনা করেন, নীলপদ্ম রায় প্রান্ত, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সুনামগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদ, মোঃ কামরুল হুসাইন,সহ সভাপতি-জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, ফখরুল ইসলাম টিপু, প্রতিষ্ঠাতা সভাপতি সুনামগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদ , অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন কাজল রানী সরকার সভাপতি,সুনামগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদ ও সঞ্চালনা করেন সাকিব হায়দার রুদ্র, সাধারণ সম্পাদক-সুনামগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়