মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, বৈশাখ ৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

প্রথম আলো সম্পাদকের বিচার দাবিতে ঢাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:২২, ১ এপ্রিল ২০২৩

প্রথম আলো সম্পাদকের বিচার দাবিতে ঢাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ

ছবি সংগৃহীত

প্রথম আলো সম্পাদক মতিউর রহমানের গ্রেপ্তারের দাবিতে রাজধানীর শাহবাগ মোড় অবরোধ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। ফলে শাহবাগ মোড়কে ঘিরে থাকা সবগুলো সড়বে বেশ যানজট তৈরি হযেছে।

শনিবার ( এপ্রিল) বেলা ১১টা থেকে দফায় দফায় ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষার্থীরা শাহবাগ মোড়ে এসে অবস্থান নিতে থাকে। এসময় শিক্ষার্থীরা প্রথম আলো এবং মতিউর রহমানের বিরুদ্ধে নানা স্লোগান দিতে থাকেন।

শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা যায়, যতক্ষণ পর্যন্ত প্রথম আলো সম্পাদক মতিউর রহমানের বিরুদ্ধে আইনানুগ কোনও ব্যবস্থা না নেওয়া হবে, ততক্ষণ তাদের এই আন্দোলন চলতে থাকবে।

ঢাবির এক শিক্ষার্থী বলেন, ঢাবির শিক্ষার্থীদের দাবি প্রথম আলোর লাইসেন্স বাতিল করা হোক, একইসঙ্গে অবিলম্বে মতিউর রহমানকে গ্রেপ্তার করা হোক। আমরা শুধু মতিউর রহমান নয়, আজকের এই সমাবেশ থেকে সব হলুদ মিডিয়াকে বার্তা দিতে চাই।

প্রসঙ্গত, ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় গ্রেপ্তার দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক শামসুজ্জামান শামসের মুক্তি ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে আজ বেলা ১১টায় শাহবাগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা মানববন্ধন বিক্ষোভের ঘোষণা দেয়। এর পরিপ্রেক্ষিতেই ছাত্রলীগের নেতাকর্মীরা সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে শাহবাগ অবরোধ করে আন্দোলন শুরু করে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়