বুধবার ২৪ এপ্রিল ২০২৪, বৈশাখ ১১ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

নয়াপল্টনে বিএনপির গণ-অবস্থান কর্মসূচি চলছে 

আলো আভা ডেস্ক

প্রকাশিত: ১৩:৪২, ১১ জানুয়ারি ২০২৩

নয়াপল্টনে বিএনপির গণ-অবস্থান কর্মসূচি চলছে 

ছবি: ইন্টারনেট

সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে পূর্বঘোষিত গণঅবস্থান কর্মসূচি আনুষ্ঠানিকভাবে শুরু করেছে বিএনপি।

আজ বুধবার (১১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গণ-অবস্থান কর্মসূচি শুরু হয়। এটি বিকেল ৩টা পর্যন্ত চলবে।

ইতোমধ্যে গণ-অবস্থান কর্মসূচিতে অংশ নিয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান ডা. জেড এম জাহিদ হোসেন, ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম প্রমুখ।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই গণঅবস্থান থেকে সরকার পতনের দাবিতে যুগপৎ আন্দোলনের নতুন কর্মসূচি ঘোষণা করবেন বলে ধারণা করা হচ্ছে।

দিন সকাল থেকে গণ-অবস্থান কর্মসূচিতে উপলক্ষে ছোট ছোট মিছিল নিয়ে নয়াপল্টনে জড়ো হন বিএনপির নেতাকর্মীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের সংখ্যা বাড়তে থাকে। এতে সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

এদিকে কর্মসূচির নামে যেকোনো ধরনের নাশকতা ঠেকাতে রাজধানীজুড়ে সমাবেশসহ বিভিন্ন কর্মসূচি পালন করছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। রাজনৈতিক দলগুলোর পাল্টাপাল্টি কর্মসূচি ঘিরে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়