বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২, আশ্বিন ১৪ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

সাফজয়ীদের লাগেজ থেকে অর্থ চুরির সত্যতা পায়নি বিমানবন্দর কর্তৃপক্ষ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:২৬, ২২ সেপ্টেম্বর ২০২২

সাফজয়ীদের লাগেজ থেকে অর্থ চুরির সত্যতা পায়নি বিমানবন্দর কর্তৃপক্ষ

ছবি: বাফুফে

সাফজয়ী নারী ফুটবল দলের দুই সদস্যের অর্থ চুরির অভিযোগের সত্যতা পায়নি বিমানবন্দর কর্তৃপক্ষ। ফুটবল দলের দুই সদস্য অর্থ চুরির অভিযোগ তোলার পর হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ এক বিবৃতিতে তথ্য জানিয়েছে।

বিমানবন্দর কর্তৃপক্ষ বিবৃতিতে জানায়, সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২২ এর বিজয়ী বাংলাদেশ নারী ফুটবল দল বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টা ৪২ মিনিটে বিজি-৩৭২ ফ্লাইটে কাঠমুন্ডু থেকে ঢাকায় অবতরণ করে। পরবর্তীতে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) প্রটোকল প্রতিনিধি ইমরান, মিডিয়া এবং বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ফুটবল দলের দুই জন নারী সদস্যের ব্যাগ (হোল্ড ব্যাগেজ) থেকে অর্থ (ডলার এবং টাকা) চুরির অভিযোগ পাওয়া যায়। ওই অভিযোগের ভিত্তিতে হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ বিশ্লেষন করে ঘটনার সত্যতা প্রতীয়মান হয়নি মর্মে নিশ্চিত হয়েছে।

সেখানে আরও বলা হয়, বিমান ল্যান্ড করার পর ১টা ৫৮ মিনিটে ব্যাগেজ মেক-আপ এরিয়ায় ট্রলি আসে। এরপর ১টা ৫৯ মিনিটে ব্যাগেজ মেক-আপ এরিয়ায় প্রথম লাগেজ ড্রপ করা হয়। ২টায় কনভেয়ার বেল্ট-০৮ প্রথম লাগেজ ড্রপ করা হয়। এর মিনিট পর ২টা মিনিটে ব্যাগেজ মেক-আপ এরিয়ায় শেষ ব্যাগেজ ড্রপ করা হয়।

অতঃপর বাফুফে প্রটোকল প্রতিনিধি দুই জন টিম অফিসিয়াল লাগেজ ট্যাগ চেক করে সম্পূর্ণ অক্ষত এবং তালাবদ্ধ অবস্থায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষের কাছ থেকে লাগেজগুলো বুঝে নিয়ে বিমানবন্দর ত্যাগ করেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়