মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, অগ্রাহায়ণ ২২ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

টুইটার ছাড়লেন অ্যাম্বার হার্ড

প্রযুক্তি ডেস্ক

প্রকাশিত: ১৪:৪০, ৫ নভেম্বর ২০২২

টুইটার ছাড়লেন অ্যাম্বার হার্ড

ছবি সংগৃহীত

সম্প্রতি সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম টুইটার অধিগ্রহণ করেছে বিশ্বের সেরা ধনী ইলন মাস্ক। কাকতালীয় ভাবে ইলন মাস্ক টুইটারের নিয়ন্ত্রণ নেওয়ার পর পরই সামাজিক মাধ্যমটিতে থাকা নিজের অ্যাকাউন্ট বন্ধ করেছেন অ্যাম্বার হার্ড। সূত্র: ফক্স নিউজ

হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ড ইলন মাস্কের মধ্যকার সম্পর্ক নিয়ে পর্যন্ত জল কম ঘোলা হয়নি। সে কারণে অনেকে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে বলছেন, সাবেক প্রেমিক ইলন মাস্ক টুইটার কিনে নেওয়ার জন্যই সামাজিক যোগাযোগের এই মাধ্যমটি ছেড়ে দিয়েছেন অ্যাম্বার। যদিও মাস্কের কারণেই অভিনেত্রী টুইটার বন্ধ করছেন কিনা তা এখনো নিশ্চিত নয়।

তবে এমন গুঞ্জনও শোনা যাচ্ছে, ‘অ্যাকোয়ামানখ্যাত তারকা অভিনেত্রী অ্যাম্বার হার্ডের টুইটার অ্যাকাউন্টটি তার সাবেক প্রেমিক এবং টুইটারের নতুন মালিক ইলন মাস্ক নিজেই বন্ধ করে দিয়েছেন। যদিও গুঞ্জনেরও কোনো সত্যতা এখনো মেলেনি।

সাবেক স্বামী জনি ডেপের সাথে বিবাহ বিচ্ছেদের মামলা ঘিরে চলতি বছর জুড়েই হার্ড আলোচনার কেন্দ্রে ছিলেন। জানা গেছে, ইলন মাস্কের সাথে রোমান্টিক সম্পর্ক ছিল অ্যাম্বারের। জনি ডেপের সাথে সম্পর্কে যখন তার ভাটাতখনই মাস্কের সাথে ঘনিষ্ঠতা তৈরি হয়। তবে তাদের সে সম্পর্ক ছিল ক্ষণস্থায়ী।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়