শুক্রবার ২৯ মার্চ ২০২৪, চৈত্র ১৪ ১৪৩০

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

শাহরুখপুত্রের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন পাকিস্তানি মডেল

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৩, ১১ জানুয়ারি ২০২৩

শাহরুখপুত্রের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন পাকিস্তানি মডেল

ছবি: ইন্টারনেট

বলিউড বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। মাদক কাণ্ডে নাম জড়ানোর পর টানা আলোচনায় ছিলেন তিনি। প্রেমের সম্পর্ক নিয়েও বহুবার খবরের শিরোনাম হয়েছেন।

কিছুদিন আগে বলিউড আইটেম গার্ল নোরা ফাতেহিকে জড়িয়ে শাহরুখ খানের ছেলে আরিয়ানের খানের প্রেমের গুঞ্জন ওঠে।

এরপরই কিং খানের পুত্রের সঙ্গে নাম জড়ায় পাকিস্তানি টিভি অভিনেত্রী সাদিয়া খানের নাম। রটনা রটে, চুটিয়ে ডেটিং করছেন তারা। ভারতীয় সংবাদমাধ্যমেও আসে খবর।

এবার বিষয়ে মুখ খুললেন সাদিয়া। তিনি জানালেন আরিয়ানের সঙ্গে তার ডেটিংয়ের খবর সম্পূর্ণ ভিত্তিহীন গুজব। মধ্যপ্রাচ্য ভিত্তিক এক প্রতিবেদনে উঠে এসেছে তথ্য।

ওই গণমাধ্যমকে সাদিয়া জানান, লোকেরা সম্পূর্ণ বিষয়টি না জেনেই আরিয়ানের সঙ্গে তার সম্পর্কের গল্প তৈরি করছে। বিষয়টি সম্পূর্ণ ভিত্তিহীন, গুজব। খবরের শিরোনাম করার ক্ষেত্রে একটা সীমা থাকা দরকার বলেও ক্ষোভ প্রকাশ করেন অভিনেত্রী।

আরিয়ানের সঙ্গে নিজের একটি ছবি নেট মাধ্যমে প্রকাশ করছিলেন সাদিয়া। দুবাইতে নববর্ষ উদযাপনের একটি পার্টিতে লেন্সবন্দি হয়েছিলেন তারা। ওই ছবি প্রকাশ পেতেই আরিয়ান-সাদিয়ার প্রেমের গুঞ্জন শুরু হয়।

এদিকে দুবাইয়ে নতুন বছরের পার্টিতে আরিয়ানের সঙ্গে দেখা গেছে নোর ফাতেহিকে। এরপর নোরার সঙ্গেও প্রেম ডেটিংয়ের গুঞ্জন ওঠে আরিয়ানের।

নোরার সঙ্গে নাম জড়তে অনেকেই সমালোচনা করেছেন আরিয়ানের। কেননা আরিয়ানের এই মুহূর্তে বয়স ২৫ বছর। অন্যদিকে নোরার বয়স ৩০ বছর। বয়সের এই তফাতের কারণেই নেটিজেনরা কটু বাক্য শুনিয়েছিলেন তাদের।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়