বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, বৈশাখ ১২ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

অস্কারে মনোনীত ভারতীয় ছবির প্রদর্শন প্রিয়ঙ্কার বাড়িতে

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৬, ৮ জানুয়ারি ২০২৩

অস্কারে মনোনীত ভারতীয় ছবির প্রদর্শন প্রিয়ঙ্কার বাড়িতে

ছবি: ইন্টারনেট

এই বছর অস্কারে মনোনীতচেলো শোছবিটি চর্চায় রয়েছে। লস অ্যাঞ্জেলসের বাড়িতে এই ছবির বিশেষ প্রদর্শনের ব্যবস্থা করলেন প্রিয়ঙ্কা চোপড়া।

মায়ানগরী ছেড়ে আপাতত বিদেশেই সংসার প্রিয়ঙ্কা চোপড়ার। তবে বিদেশে থাকলেও তিনি যে মনেপ্রাণে এখনও ভারতীয় ছবির পাশে আছেন তা আরও একবার প্রমাণিত হল। সুদূর মার্কিন মুলুকে অভিনেত্রী চলতি বছরের অস্কারে সেরা আন্তর্জাতিক ছবির বিভাগে মনোনীত ছবিচেলো শো’-এর প্রদর্শনের আয়োজন করলেন। কোনও প্রেক্ষাগৃহ নয়, লস অ্যাঞ্জেলসে নিজের বাড়িতেই এই ছবির প্রদর্শনের ব্যবস্থা করলেন তিনি।

নলিন কুমার পাণ্ড্য ওরফে প্যান নলিনের ছবিচেলো শো গত বছর জুন মাসে মুক্তি পায় এই ছবি। সিনেমার প্রতি অগাধ ভালবাসা থেকে স্বপ্নপূরণের প্রবল ইচ্ছা। গুজরাতের এক গ্রামের বছর বয়সি বালক সময়। স্বপ্নপূরণ করতে গিয়ে সে যে অভিজ্ঞতার সম্মুখীন হয়, তা নিয়েই তৈরি এই ছবি। দর্শক এবং সমালোচকদের প্রশংসা কুড়িয়ে চলতি বছরের অস্কারে সেরা আন্তর্জাতিক ছবির বিভাগে মনোনয়ন ছিনিয়ে নিয়েছেচেলো শো সেই জন্যই লস অ্যাঞ্জেলসের বাড়িতে ছবির প্রদর্শনের আয়োজন করেন প্রিয়ঙ্কা। পরিচালক ছাড়াও প্রদর্শনে উপস্থিত ছিলেন, ছবির শিশু অভিনেতা ভাবিন রাবারি। এই অনুষ্ঠানের একাধিক ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

সূত্র: আনন্দবাজার

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়