বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, বৈশাখ ১২ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

পাঠান থেকে যেসব দৃশ্য বাদ পড়ল দীপিকার

আলো আভা ডেস্ক

প্রকাশিত: ১৯:৩১, ৫ জানুয়ারি ২০২৩

পাঠান থেকে যেসব দৃশ্য বাদ পড়ল দীপিকার

ছবি: ইন্টারনেট

কয়েকদিন পরই মুক্তি পেতে যাচ্ছে বলিউড বাদশাহ শাহরুখ খান অভিনেত্রী দীপিকা পাড়ুকোন অভিনীতপাঠানসিনেমা। মুক্তি উপলক্ষে ইতোমধ্যে এর দুটি গান প্রকাশ হয়েছে। তবে প্রথম গানবেশরম রং’- সমালোচনার মুখে পড়েন দীপিকা।

গানটিতে সোনালি বিকিনিতে সাইড পোজ দিয়েছিলেন অভিনেত্রী। এছাড়া তারউত্তেজকপোশাক নিয়েও চারপাশে হইচই শুরু হয়েছিল। সমাজে খারাপ প্রভাব পড়বে বলে বয়কটের দাবিও তোলা হয়েছিল সোশ্যালে। এবার জানা গেল বেশরম রং গান থেকে দীপিকার সেই সোনালি বিকিনিতে দেয়া পোজ বাদ পড়েছে। তবে গেরুয়া বিকিনি নিয়ে কী সিদ্ধান্ত হয়েছে তা এখনো স্পষ্ট নয়।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, বেশরম রং প্রকাশ্যে আসার পর মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র রাজ্য বিধানসভার স্পিকার গিরিশ গৌতমসহ কিছু রাজনীতিবিদ দীপিকারগেরুয়াবিকিনি শাহরুখের সবুজ শার্টের বিরোধিতা করেন। সঙ্গে এর সংশোধনেরও আহ্বান জানান।

গানটিতে দীপিকার সাইড পোজ, নিতম্বের ক্লোজ শট এবং সংবেদনশীল নৃত্যের ভিজ্যুয়ালগুলো সরানো হয়েছে। সেসব স্থানে উপযুক্ত শট বসানো হয়েছে। তবে নায়িকার কমলা বিকিনির শট রাখা হয়েছে, না কেটে ফেলে দেয়া হয়েছে তা স্পষ্ট নয়।

এর আগে সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি) পাঠান সিনেমার কয়েকটি দৃশ্যে পরিবর্তনের পরামর্শ দিয়েছিল। তখন সিবিএফসি চেয়ারপারসন প্রসূন যোশি বিবৃতিতে বলেছিলেন, পাঠান সিবিএফসি নির্দেশিকা অনুসারে যথাযথ পরীক্ষামূলক প্রক্রিয়ার মধ্য দিয়ে গেছে। কমিটি গানসহ সিনেমাটির কিছু দৃশ্যে পরিবর্তনের নির্দেশ দিয়েছে এবং প্রেক্ষাগৃহে মুক্তির আগেই সংশোধিত সংস্করণ জমা দিতে হবে নির্মাতাদের।

সিবিএফসি পক্ষ থেকে জানানো হয়েছে, পোশাকের রং সম্পর্কিত বিষয়ে যতদূর সম্ভব নিরপেক্ষ রয়েছে কমিটি। সিনেমাটি যখন আসবে তখন এই ভারসাম্যপূর্ণ পদ্ধতি সবার কাছে পরিষ্কারভাবে ফুটে উঠবে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়