শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, বৈশাখ ১২ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

২৪ বছরের তরুণের প্রেমে ৪৫ বছরের শাকিরা!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৫২, ৬ ডিসেম্বর ২০২২

২৪ বছরের তরুণের প্রেমে ৪৫ বছরের শাকিরা!

ছবি সংগৃহীত

স্পেন জাতীয় ফুটবল দল এবং বার্সেলোনার জনপ্রিয় ফুটবল তারকা জেরার্ড পিকে। গেল জুন মাসে এই তারকার বিবাহবিচ্ছেদ হয় আরেক জনপ্রিয় পপতারকা  শাকিরার সাথে। গুঞ্জন ছিল পিকে নতুন সম্পর্কে জড়িয়েছেন।

অবশেষে দুইজনের সম্মতিতে এই বিচ্ছেদ। তবে সন্তানদের জন্য একটি হেফাজত চুক্তিতেও পৌঁছান দুই তারকা। তবে এখন নতুন করে আলোচনায় এসছেন জেরার্ড পিকের সাবেক স্ত্রী।

পিকের নতুন প্রেমের গুঞ্জনের পর এবার শাকিরার প্রেম নিয়েও শুরু হয়েছে আলোচনা। স্প্যানিশ গণমাধ্যম মার্কার এক প্রতিবেদনে বলা হয়েছে, ২৪ বছর বয়সী সার্ফিং প্রশিক্ষকের প্রেমে পড়েছেন শাকিরা। তাদেরকে সমুদ্রপাড়ে অন্তরঙ্গ অবস্থায়ও দেখা গেছে। পাপারাজ্জিদের ক্যামেরায়ও ধরা পড়েছে সেই দৃশ্য।

২৪ বছর বয়সী সেই সার্ফিং প্রশিক্ষকের নাম গোরকা এজকুরদিয়া। একটি সমুদ্র সৈকতে তাদেরকে একসঙ্গে সার্ফিং করতেও দেখা গেছে ছবিগুলোতে।

এছাড়া তারা ঘনিষ্ট ভাবে দুজন দুজনার সাথে ছিলেন বলেও মার্কার প্রতিবেদনে বলা হয়েছে।  তারা সপ্তাহ দুয়েক একসাথে সময় কাটাচ্ছেন বলেও জানিয়েছে স্প্যানিশ এই গণমাধ্যম।

তবে এই গুঞ্জন নিয়ে এখনও মুখ খোলেননি পপতারকা শাকিরা। এমনকি সার্ফিং ইন্সট্রাক্টর গোরকা এজকুরদিয়াও রয়েছেন নিশ্চুপ।

সম্প্রতি শাকিরা গোরকার বেশ কিছু ঘনিষ্ঠ ছবি পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে। একসঙ্গে তাদের সার্ফিংও করতে দেখা গেছে ছবিগুলোতে। সেই থেকে গুঞ্জনের ডালাপালা গজিয়েছে অনেক। যদিও নিয়ে আনুষ্ঠানিকভাবে এখনো কিছু জানাননি দুজনের কেউ।

উল্লেখ্য, ২০১০ বিশ্বকাপে গান গাইতে গিয়ে ফুটবলার পিকের সঙ্গে পরিচয় হয়েছিল শাকিরার। এরপর তারা এক যুগ ধরে একই ছাদের নিচে বাস করেন। তাদের ঘরে আসে দুই সন্তান। সে সম্পর্কের শেষ হয় তিক্ততায়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়