মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, অগ্রাহায়ণ ২২ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

সৌদি আরব থেকে সংবর্ধনা পাচ্ছেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:৫০, ২৩ নভেম্বর ২০২২

সৌদি আরব থেকে সংবর্ধনা পাচ্ছেন শাহরুখ খান

ছবি সংগৃহীত

বলিউড বাদশাহ শাহরুখ খান সংবর্ধনা পেতে যাচ্ছেন সৌদ আরবে অনুষ্ঠিত হতে যাওয়া রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল থেকে। আগামী থেকে ১০ ডিসেম্বর দেশটির জিদ্দাতে দশ দিনব্যাপী অনুষ্ঠিত হবে এই চলচ্চিত্র উৎসব। আর সেখানেই সংবর্ধনা দেয়া হবে শাহরুখ খানকে।

তিনি দীর্ঘ ফিল্ম ক্যারিয়ারে অনেক সিনেমায় অভিনয় করেছেন। পাশাপাশি প্রযোজনাও করেছেন তিনি। মাল্টি ট্যালেন্টেড এই অভিনেতাকে সেই অবদানকে লক্ষ্য রেখেই সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছে দেশটির সংবাদমাধ্যম এই সময়।

ডেডলাইনের খবরে বলা হয়েছে, অনুষ্ঠানে ৬১টি দেশের ৪১টি ভাষার ১৩১টি সিনেমা প্রদর্শন করা হবে।

রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের কর্ণধার মোহাম্মদ আল তুর্কি জানিয়েছেন, শাহরুখ খান দীর্ঘ ৩০ বছরের ক্যারিয়ারে ভারতীয় সিনেমার অন্যতম সুপারস্টার। বিশ্বজুড়ে দর্শকদের কাছে প্রিয় তিনি। সিনেমায় অভিনয় প্রযোজনায় অবদান রাখায় এই ডিসেম্বরে জেদ্দায় তাকে স্বাগত জানানোর জন্য উন্মুখ আমরা।

এদিকে শাহরুখ খান জানিয়েছেন, সৌদি আরব আমার ভক্তদের মধ্যে থাকতে পারা দারুণ ব্যাপাার। যারা কিনা সবসময় আমার সিনেমার সমর্থক। এই অনুষ্ঠান উদযাপন করতে এবং চলচ্চিত্র সম্প্রদায়ে অংশ নেয়ার জন্য মুখিয়ে আছি আমি।

প্রসঙ্গত, পাঠান সিনেমার ফার্স্ট লুক প্রকাশের পরই টিজার নিয়ে উত্তেজনা দেখা যায় দর্শকের। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যাচ্ছিল, জন্মদিনেই এর টিজার মুক্তি পাবে। তবে অভিনেতা নিজেই টুইটারে টিজার প্রকাশ করেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়