শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, বৈশাখ ১২ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

বর্ণাঢ্য আয়োজনে প্রকাশ্যে ’যাও পাখি বলো তারে’ সিনেমার ট্রেলার

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪৫, ১৮ সেপ্টেম্বর ২০২২

বর্ণাঢ্য আয়োজনে প্রকাশ্যে ’যাও পাখি বলো তারে’ সিনেমার ট্রেলার

মাহিয়া মাহি ও আদর আজাদ

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিতযাও পাখি বলো তারেমুক্তি পেতে যাচ্ছে আগামী ৭ই অক্টোবর। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন আদর আজাদ, মাহিয়া মাহি শিপন মিত্র।

সিনেমাটি মুক্তি সামনে রেখে শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত ৮টায় জমকালো অনুষ্ঠানের মাধ্যমে টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হয়েছে। বিএফডিসির ০৮ নম্বর ফ্লোরে নির্মাতা, অভিনেতা-অভিনেত্রী কলাকুশলীদের উপস্থিতিতে ট্রেলারটি প্রকাশ করা হয়।

এর আগে সিনেমাটির ফার্স্টলুক ২টি পোস্টার প্রকাশ করেছেন নির্মাতা। নানন্দিক পোস্টারগুলির ডিজাইন করেছেন সাজ্জাদুল ইসলাম সায়েম।

মোস্তাফিজুর রহমান মানিক সিনেমার গল্প প্রসঙ্গে বলেন, ‘আমি অনেক সিনেমাই বানিয়েছি। জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছি। তবে আমি নিঃসন্দেহে বলতে চাই, আমি সবচেয়ে তৃপ্তি পেয়েছি এই সিনেমা বানিয়ে। এখানে সব শিল্পীরা ভালো কাজ করেছেন। ছবিটি আপনারা দেখবেন। আপনাদের কেমন লেগেছে জানাবেন।'

ক্যারিয়ারের তৃতীয় সিনেমা প্রসঙ্গে আদর আজাদ বলেন, ‘গ্রাম বাংলার মিষ্টি প্রেমের একটা সিনেমা 'যাও পাখি বলো তারে' এর গানগুলো সবার মন ছুঁয়ে যাবে। গল্প এবং মানিক স্যারের মেকিং মন ভরাবে সবাইকে। আমরা সবাই মজা করে সিনেমাটির শুটিং করেছি। আবার ইমোশনাল দৃশ্যগুলোতে কাজ করতে গিয়েই নিজেরা কেঁদে ফেলেছি। এই ছবিটি বর্তমান সময়ে সিনেমার যে জোয়ার তাকে আরও বেগবান করবে বলে আমার এবং আমাদের প্রত্যাশা। আপনারা হলে এসে ছবিটি দেখবেন, এই অনুরোধ রইলো।

মাহিয়া মাহি বলেন, ‘এখনকার সিনেমা নিয়ে চাপাবাজি হয়। তবে কিছু কাজ থাকে যেটা নিয়ে অনেক কিছু বলতে ইচ্ছে করে কিন্তু বলতে পারি না। অনুভূতি প্রকাশ করতে পারি না। এই সিনেমার প্রতিটি চরিত্রে সবাই দারুণ অভিনয় করেছেন। প্রত্যেকটি দৃশ্য দেখে আমাকে কাঁদতে হয়েছে, যা দেখে দর্শকও কাঁদবে। এখানে অভিনয় করিনি। চরিত্রের ভেতর মিশে গেছি। কতটুকু পেরেছি তা দর্শক বলতে পারবে। এই শুটিংয়ে দারুণ অভিজ্ঞতা হয়েছে।

মাহি আরও বলেন, ‘১০ বছরের ক্যারিয়ারে কখনো এত মজা করে শুটিং করিনি। দীর্ঘ ক্যারিয়ারেযাও পাখি বলো তারেআমার সেরা সিনেমা। যারা ভালোবাসতে ভুলে গেছে তারা এই সিনেমা দেখলে নতুন করে ভালোবাসবে। সিনেমাটিতে কাজ করে ঘোরের মধ্যে ছিলাম। প্রতিটি মানুষের জীবনে মজনু (আদর আজাদ) আছে। সবাইকে অনুরোধ করব সিনেমাটি দেখার জন্য। ভালোবাসা কি এই সিনেমাটি দেখলে বোঝা যাবে। মানিক স্যারের সঙ্গে কাজ করে সবসময়ই স্বাচ্ছন্দ্যবোধ করি। এই সিনেমায় অভিনয় করে সত্যি তৃপ্তি পেয়েছি। আশা করি, অনেক দিন পর দর্শক আমার ভালো একটি সিনেমা উপভোগ করবেন।

শিপন মিত্র বলেন, ‘যাও পাখি বল তারে সকলের বাসার পাশের ছেলেটার গল্প। একেবারে গ্রামের গন্ধ পাবেন এই সিনেমায়। আমার তৃতীয় কাজ মাহির সাথে। খুব বন্ধুসুলভ সে। সিনেমায় আমার চরিত্রটি একটু ভিন্ন। গল্পটা শুনে খুব পছন্দ হওয়াতে কাজটি করি। দর্শকের উপভোগ করার মতো একটি সিনেমা হয়েছে। সবাইকে প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি দেখার অনুরোধ রইল।

আদর আজাদমাহিয়া মাহি শিপন মিত্র ছাড়া এতে আরও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, লাবণ্য, সুব্রত, রেবেকা, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, মিলি বাশারসহ অনেকে।

যাও পাখি বলো তারে কাহিনি, সংলাপ চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। সিনেমাটোগ্রাফার হিসেবে ছিলেন ইসমাইল হোসেন লিটন।  এর গান লিখেছেন সুদীপ কুমার দীপ, মিজান সঞ্জীবন চক্রবর্তী। ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন ইমন সাহা। গানের সঙ্গীত করেছেন জেকে মজলিশ, বেলাল খান রেজওয়ান শেখ এবং গানে কন্ঠ দিয়েছেন বেলাল খান, কোনাল, ইলিয়াস হোসাইন, সায়েরা রেজা, মোহাম্মদ জসিউর রহমান সেতু বিন্দিয়া খান।

ক্লিওপেট্রা ফিল্মস এর ব্যানারে নির্বাহী প্রযোজক হিসেবে আছেন তমালিকা আকরাম লাইন প্রযোজক হিসেবে আছেন ইমদাদুল ইসলাম যিকরান।

ট্রেলার লিংকhttps://www.youtube.com/watch?v=HU-vlC0xy6c

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়