সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, মাঘ ১৭ ১৪২৯

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

নরসিংদীতে ৯৬ এসএসসি ব্যাচের শীতকালীন পিঠা উৎসব ২০২৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৩১, ১৭ জানুয়ারি ২০২৩

আপডেট: ১১:৩৪, ১৭ জানুয়ারি ২০২৩

নরসিংদীতে ৯৬ এসএসসি ব্যাচের শীতকালীন পিঠা উৎসব ২০২৩

নরসিংদীতে ৯৬ এসএসসি ব্যাচের বন্ধুরা

বন্ধুত্বের সম্পর্ক তৈরি করা ও সমাজের উন্নয়নমূলক কাজ করা ও গরীব বন্ধুদের পাশে থাকা ও সহযোগীতা করার মূল লক্ষ্যকে কেন্দ্র করে গড়ে উঠেছে নরসিংদী আন্তঃজেলার একটি অনলাইন ভিত্তিক গ্রুপ SSC- 96 ব্যাচ নরসিংদী। এবার তারা আয়োজন করতে যাচ্ছে সমগ্র নরসিংদীর ৯৬ ব্যাচের এসএসসির বন্ধুদের নিয়ে শীতকালীন ‘পিঠা উৎসব ২০২৩’।

‘প্রথম দেখাতেই তুই-তুমি প্রতিপাদ্যকে সামনে রেখেই সামনে এগিয়ে যাওয়া ও বন্ধুত্বের বন্ধন সুদৃঢ় করে পুরনো বন্ধুদের সাথে নতুন করে বেড়ে ওঠার মাঝে এক ভিন্ন আনন্দ।'

জানা গেছে, এ গ্রুপটি নরসিংদী জেলার অন্তর্গত সকল উপজেলার এসএসসি ৯৬ ব্যাচের বন্ধুদের নিয়ে সংগঠিত, ৯৬ ব্যাচের সকল বন্ধুরা একত্রিত হয়ে নরসিংদী জেলার সার্কিট হাউজে গত রোববার (১৫ জানুয়ারি) রাতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় আগামী শুক্রবার (২০ জানুয়ারি) বিকেল ৫টায় নরসিংদী জেলা স্টেডিয়াম সংলগ্ন রাঁধুনি রেস্টুরেন্টে শীতকালীন ‘পিঠা উৎসব ২০২৩’ আয়োজন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়া সভায় নরসিংদী আন্তঃজেলা ‘আমরা-এসএসসি-৯৬-ব্যাচ- নরসিংদী’ অনলাইন গ্রুপের গ্রুপ ক্রিয়েটর এডমিন মোঃ মনজুরুল হক (MaxMonzu) সভাপতিত্বে উক্ত আলোচনা সভা সঞ্চালন করেন মাধবদী আরেক বন্ধু আবু তালহা।

উল্লেখযোগ্য বন্ধু মহলের যারা উপস্থিত ছিলেন তারা হলেন নরসিংদীর সদরের মোঃ ইসলাম, মনোয়ার হোসেন, আব্দুল কাদের, রুমান, হারিছ মোল্লা, মাধবীর বন্ধু আবু তালহা, রফিকুল, সুমন, মুখলেছুর রহমান, জুয়েল, শিবপুরের বন্ধু সাথী ভূঁইয়া, মিলন, রায়পুরা হতে মিজান, বাবু,জামান, বেলাবো হতে মমিনুল, রফিকুল, মিলন এবং ঘোড়াশাল হতে আওলাদসহ আরো অনেকেই।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়