শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, বৈশাখ ১২ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

বুয়েটে ফারদিনকে নিয়ে সমাবেশ স্থগিত

আলো আভা ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৩, ১৫ ডিসেম্বর ২০২২

বুয়েটে ফারদিনকে নিয়ে সমাবেশ স্থগিত

ছবি সংগৃহীত

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র ফারদিন নূর পরশ আত্মহত্যা করেছেন জানিয়ে ঢাকা মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান হারুন অর রশীদ যে বক্তব্য দিয়েছেন সেটির প্রতি সংক্ষুব্ধ হয়ে প্রতিবাদ সমাবেশ ডাকে বুয়েট শিক্ষার্থীরা। তবে ডিবির অনুরোধে তারা সেই সমাবেশ স্থগিত করেছে বলে জানান।

পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী আজ বৃহস্পতিবার সকাল ১০টায় বুয়েটের শহীদ মিনারে এই প্রতিবাদ সমাবেশ হওয়ার কথা ছিল। এরপর সকাল সাড়ে ১০টায় ফারদিনের সহপাঠী বুয়েট শিক্ষার্থী মো. তাহমিদ সমাবেশ স্থগিতের কথা জানান।

তিনি বলেন, ‘গতকাল (বুধবার) রাত পর্যন্ত আমাদের প্রতিবাদ সমাবেশ করার কথা ছিল। কিন্তু রাতেই আমাদের ডিএসডব্লিউ স্যারের (ছাত্র কল্যাণ দপ্তরের পরিচালক অধ্যাপক মিজানুর রহমান) থ্রোতে আমাদের কাছে ডিবির একটা বার্তা আসে। এরপর রাতেই ডিবির উচ্চপদস্থ কর্মকর্তা পরিচয় দিয়ে আমাদেরকে একজন ফোন দেন। তিনি আমাদের জানিয়েছে, ফারদিন যে আত্মহত্যা করেছে সেটা নিয়ে আমরা যেন তাদের ইনভেস্টিগেশন রিপোর্টগুলো দেখি। এরপরও আমাদের আপত্তি থাকলে তারপর যেন আমরা আমাদের প্রোগ্রাম কন্টিনিউ করি।

এর আগে বুধাবার (১৪ ডিসেম্বর) সংবাদ সম্মেলনে প্রধান হারুন অর রশীদ জানান, বুয়েট শিক্ষার্থী ফারদিন নূর পরশকে হত্যা করা হয়নি, সে আত্মহত্যা করেছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়