বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, চৈত্র ১৪ ১৪৩০

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

ঢাবি প্রতিনিধি

প্রকাশিত: ১৫:২৬, ২৩ জুলাই ২০২২

ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

ছবি সংগৃহীত

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের বিরুদ্ধে করা মামলা মিথ্যা দাবি করে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রদল।

শনিবার (২৩ জুলাই) সকালে ঢাবির আইন অনুষদের সামনে থেকে বের হওয়া এ বিক্ষোভ মিছিল জগন্নাথ হল হয়ে বুয়েট গিয়ে শেষ হয়। এসময় তারা ছাত্রদলের কারাবন্দীদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

এসময় ঢাবি ছাত্রদলের আহ্বায়ক আক্তার হোসেন বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল দেশের তরে সদা জাগ্রত। যেখানেই অন্যায় দেখে সেখানেই প্রতিবাদী ভূমিকায় উপনীত হয়। ছাত্রদলের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে, হয়রানি করে আমাদেরকে কাঙ্ক্ষিত লক্ষ্য থেকে দূরে সরানো যাবে না। আমরা যে কোনো মূল্য নতুন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা দেশনায়ক জনাব তারেক রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করব।

মিছিলে ‌অন্যান্যদের মধ্যে ঢাবি ছাত্রদলের সদস্যসচিব আমান উল্লাহ আমান, যুগ্ম-আহ্বায়ক নাসির উদ্দিন, জহির উদ্দিন আহমেদ, এইচ এম আবু জাফর, খোরশেদ আলম সোহেল, শাজাহান শাওন, সজীব মজুমদার, জিহাদুল ইসলাম রঞ্জু, শরীফ প্রধান, বায়েজিদ হোসাইনসহ বিভিন্ন হলের শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

আলোআভা/ শেখ ফরিদ

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়